পাবনায় গৃহবধূকে গণধর্ষণ, আলামত জব্দ

Looks like you've blocked notifications!
পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক ও ধর্ষণ মামলায় গ্রেপ্তার হওয়া রাসেল। ছবি : এনটিভি

পাবনায় গণধর্ষণের শিকার গৃহবধূকে থানা চত্বরে বিয়ে দেওয়ার ঘটনায় করা মামলার পর পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা বলে ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত জব্দ করে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নে এক গৃহবধূকে গণধর্ষণের পর মামলা না নিয়ে ধর্ষকের সঙ্গে বিয়ের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে পুলিশী তদন্তে তার সত্যতা মেলে। সোমবার রাতে মামলা দায়েরের পর রাসেল নামের অভিযুক্ত এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত জব্দ ও অপরাধস্থল চিহ্নিত করে ঘিরে দেওয়া হয়েছে।

শেখ রফিকুল ইসলাম আরো জনান, পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হকের কাছে মামলা না নিয়ে বিয়ে দেওয়ার অভিযোগের বিষয়ে ব্যাখ্যা চেয়ে শোকজ নোটিশ প্রদান করা হয়েছে।

দাপুনিয়া ইউনিয়নের এক নারীকে গত ২৯ আগস্ট রাতে রাসেল আহমেদ চার সহযোগীকে নিয়ে অপহরণ করে টানা চারদিন ধর্ষণ করে। পরে গৃহবধূ পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করে। কিন্তু ওসি ওবাইদুল হক মামলা নথিভুক্ত না করে থানা চত্বরে ওই নারীর সঙ্গে রাসেলের বিয়ে দিয়ে ঘটনা মীমাংসার চেষ্টা চালান। আজ মঙ্গলবার গ্রেপ্তার হওয়া রাসেলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।