Beta

স্টিলের নৌকায় বিদ্যুতের তার লেগে দুই দিনমজুরের মৃত্যু

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১২

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের পূর্বপাড়ার খালে স্টিলের নৌকায় বিদ্যুতের তার লেগে দুই দিনমজুরের মৃত্যু হয়। ছবি : এনটিভি

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের পূর্বপাড়ার খালে স্টিলের নৌকায় বিদ্যুতের তার লেগে দুই দিনমজুরের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বানেশ্বর গ্রামের মামুন মিয়া (৩০) ও হাবিবুল্লাহ (২৫)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বানেশ্বর গ্রামের চার শ্রমিক একটি স্টিলের নৌকা নিয়ে সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করতে আসেন। ফিরে যাওয়ার পথে  ভাটিপাড়া পূর্বপাড়া খালে বিদ্যুতের তারে নৌকার স্টিলের বৈঠা লেগে যায়। সে সময় তারের বিদ্যুৎ স্টিলের পুরো নৌকায় চলে যায়। এতে স্টিলের নৌকার ওপরে থাকা দুই শ্রমিক মামুন মিয়া ও হাবিবুলল্লাহ ঘটনাস্থলেই মারা যান। পরে নৌকায় থাকা আরো দুই শ্রমিক সুজন মিয়া ও বাচ্চু মিয়াসহ এলাকাবাসী দিরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। দুজনের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, সরাইল থেকে চার শ্রমিক একটি ইটবোঝাই স্টিলের নৌকা নিয়ে ভাটিপাড়ায় ইট বিক্রি করে ফিরছিলেন। পথে দুই শ্রমিক বিদ্যুতের তার লেগে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

Advertisement