তুরাগে গোসল করতে গিয়ে আরেক কলেজছাত্রের মৃত্যু

Looks like you've blocked notifications!
গাজীপুরে গোসল করতে গিয়ে নিহত কলেজছাত্র আব্দুর রহমানের লাশ উদ্ধার করেছে ডুবুরিরা। ছবি : এনটিভি

গাজীপুরের টঙ্গীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে তুরাগ নদের গুটিয়া খালে ডুবে কলেজছাত্র আব্দুর রহমান (১৯) মারা গেছেন। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর খুর্দ গ্রামের আব্দুল্লাহ বিন হায়দারের ছেলে।

আব্দুর রহমান এ বছর উত্তরার মাইলস্টোন কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

এর আগে গত সোমবার গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন ধীতপুর এলাকায় বাড়ির পাশে বন্ধুদের সঙ্গে তুরাগ নদে সাঁতার কাটতে গিয়ে মায়ের সামনে তলিয়ে যায় এক কলেজছাত্র। নিখোঁজের ২৪ ঘণ্টা পর গতকাল মঙ্গলবার দুপুরে অনু চন্দ্র বর্মণ (১৭) নামের ওই ছাত্রের লাশ তুরাগ থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান আশরাফুল ইসলাম ও নিহত আব্দুর রহমানের ভগ্নিপতি আব্দুল্লাহ আল আহসান জানান, গাজীপুরা সাতাইশের বালাদিন আমিন আবাসিক এলাকার স্বপ্নপুরী ভবনের বাসায় ভাড়া থাকে সৌদি আরব প্রবাসী আব্দুল্লাহ বিন হায়দারের পরিবার। আজ বুধবার দুপুরে দুই বন্ধুর সঙ্গে তুরাগ নদের শাখা গুটিয়া খালে গোসল করতে যায় আব্দুর রহমান। গোসলের সময় খালের ওপরের সাঁকো থেকে পানিতে লাফিয়ে পড়লে আব্দুর রহমান পানিতে তলিয়ে যায়। বন্ধুরাসহ স্থানীয়রা খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল তিন ঘণ্টা তল্লাশির পর বিকেলে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ভাটিতে পানির নিচ  থেকে আব্দুর রহমানের লাশ উদ্ধার করে। নিহতের নাক, কান ও মুখ দিয়ে রক্তক্ষরণের আলামত পাওয়া গেছে।