কিশোরগঞ্জে ট্রাক্টরচাপায় দুই স্কুলছাত্র নিহত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলছাত্রে লাশের পাশে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় স্কুলে যাওয়ার পথে ইটবোঝাই ট্রাক্টরের চাপায় সাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে করিমগঞ্জ-দেহুন্দা সড়কের লাখপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর পর দুই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা ঘাতক ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয়।

নিহত দুই স্কুলছাত্রে মধ্যে মাহিল (১২) কিরাটন ফকিরপাড়া গ্রামের মিজানুল হক খোকনের ছেলে ও রাজন (১২) একই গ্রামের প্রতিবেশী মাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে একই বাইসাইকেলে চড়ে রাজন ও মাহিন বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। লাখপুর খানবাড়ি এলাকায় পোঁছালে ইটবাহী একটি ট্রাক্টর পেছন দিক থেকে সাইকেলটিকে চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হয়।

আশাপাশের লোকজন তাদের উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে অপর ছাত্র মাহিনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টরটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। নিহত দুই ছাত্রের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।