যুবলীগ নেতা খালেদের বিরুদ্ধে তিন মামলা

Looks like you've blocked notifications!
ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। ছবি : সংগৃহীত

অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় গুলশান থানায় খালেদ মাহমুদকে হস্তান্তর করা হয়। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন।

র‍্যাবের মিডিয়া সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া বলেন, ‘খালেদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে মামলা দায়ের করা হবে।’

গতকাল রাতে খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের নিজ বাসা থেকে আটক করে র‍্যাব। তাঁকে পরে র‍্যাব-৩-এর কার্যালয়ে নিয়ে যাওয়া যায়।

গতকাল বুধবার রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় ইয়ংমেনস ক্লাবে অভিযান চালায় র‍্যাব। ওই ক্যাসিনোর মালিক হচ্ছেন আটক যুবলীগ নেতা খালেদা মাহমুদ ভূঁইয়া।

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‍্যাব। ওই সময় সারওয়ার আলম বলেন, ‘ক্যাসিনোর ওই অভিযানে জুয়া খেলা অবস্থায় নারী ও পুরুষ মিলে ১৪২ জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।’