ভৈরবে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

Looks like you've blocked notifications!
দুর্ঘটনায় আহতদের অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হচ্ছে। ছবি : এনটিভি।

কিশোরগঞ্জের ভৈরবে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন চালকসহ অপর চারজন। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ভৈরব-ময়মনসিংহ মহাসড়কের কালিকাপ্রসাদের গাজীরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভৈরব পৌর এলাকার পলতাকান্দা গ্রামের লিটন (৩৫) ও নেত্রকোনা জেলার কমলাকান্দা উপজেলার চানকোনা গ্রামের সজীব (১০)। আহত চার যাত্রী হলেন জয় (১৫), বাচ্চু মিয়া (৪০), মানিক মিয়া (৪০) ও অটোচালক মামুন (৩০)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর ১টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ভৈরবগামী শ্যামল ছায়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ভৈরব থেকে কিশোরগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার খাদে পড়ে যায়। ফলে সিএনজিতে থাকা পাঁচ যাত্রীসহ চালক গুরুতর আহত হন।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় এক শিশুসহ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর বিকেলে লিটন মিয়া ও সজীব নামে দুজন মারা যান।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম খান জানান, দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে বাসের চালক ও হেলপার কাউকেই আটক করা যায়নি।