৭৯ বছরে পা রাখলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

Looks like you've blocked notifications!
আজ শুক্রবার সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির ৭৯তম জন্মদিনে কেক খাওয়াচ্ছেন মেয়ে সারিতা মিল্লাত। ছবি : এনটিভি

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির ৭৯তম জন্মদিন আজ। এ উপলক্ষে আজ শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে তাঁর নিজ বাড়ি আফসানা মঞ্জিলে জন্মদিনের আয়োজন করা হয়। সাবেক এ মন্ত্রীকে শুভেচ্ছা জানাতে অনেকে তাঁর বাড়িতে উপস্থিত হন।

এছাড়া ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে শুভেচ্ছা জানান স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত জনগণের উদ্দেশে সাবেক এ মন্ত্রী বলেন,

‘তাঁর জীবনের শেষ দিন পর্যন্ত তিনি ফরিদপুরবাসী ও দেশের মানুষের জন্য কাজ করে যাবেন।’ তাঁকে শুভেচ্ছা জানাতে আসা সবাইকে ধন্যবাদ জানান তিনি। পরে কেক কেটে জন্মদিন পালন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের এমপি ও খন্দকার মোশাররফ হোসেন জামাতা ডা. হাবিবে মিল্লাত, হাবিবে মিল্লাতের স্ত্রী সারিতা মিল্লাত, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মারুফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এইচএম ফুয়াদ ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলসহ আরো অনেকে।