কাভার্ডভ্যান চাপায় কটিয়াদী যুবদলের সভাপতি নিহত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত উপজেলা যুবদলের সভাপতি মো. হাবিবুর রহমান রাসেল (ইনসেটে)। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী উপজেলা যুবদলের সভাপতি মো. হাবিবুর রহমান রাসেল (৩৮) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তাঁর স্ত্রী সুরভী আক্তার। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া এলাকার ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. নাসির উদ্দিন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রাসেল কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে। তাঁর স্ত্রী আহত সুরভী আক্তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক। তাঁকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাসেল কিশোরগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন। তাঁর দুই ছেলে সেখানে একটি মাদ্রাসায় লেখাপড়া করে। আজ সকালে মোটরসাইকেলে করে স্ত্রী সুরভীকে তাঁর কর্মস্থলে পৌঁছে দিতে যাচ্ছিলেন রাসেল। এ সময় আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া এলাকায় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয় রাসেলের। পরে তাঁর স্ত্রী সুরভীকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাসেলের মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকপ্রকাশ করেছেন জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ সুমন।

আজ বাদ মাগরিব কটিয়াদী হাইস্কুল মাঠে রাসেলের জানাজা শেষে দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছে তাঁর পরিবার।