সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে স্বামীর মৃত্যুর পরের দিন স্ত্রীর আত্মহত্যা

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত স্বামী নিবলু দাস এবং আত্মহত্যাকারী স্ত্রী নিয়তি রানী দাস। ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারে কাজ করতে গিয়ে নিবলু দাস (৩০) বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মারা যান। এ ঘটনার পরের দিন স্ত্রী নিয়তি রানী দাস (২৮) আত্মহত্যা করেছেন। আজ সোমবার জেলার জামালাগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের রামপুরগ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার রামপুর গ্রামের নিবলু রঞ্জন দাসের সঙ্গে দুই মাস আগে বিয়ে হয় নিয়তি রানী দাসের। গতকাল রোববার দুপুরে সাচনাবাজারে একটি থাই দোকানে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান নিবলু।

নিহত নিবলুর স্বজনরা জানায়, এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ সকালে নিয়তি বাথরুমে যাওয়ার কথা বলে রুম থেকে বের হয়ে যান। এরপর দীর্ঘ সময় তাঁর  কোনো খোঁজ না পেয়ে স্বজনরা খোঁজ করতে বের হলে ঘরের পাশের বারান্দায় নিজ শাড়ি দিয়ে গলায় পেঁচানো লাশ ঝুলতে দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেয়।

প্রতিবেশীরা অভিযোগ করে বলেন, বিয়ের মাত্র দুই মাসের মাথায় স্বামীর মৃত্যু জন্য পরিবারের অনেকে তাঁকে অপয়া বলে অপবাদ দেয়। এসব কথা সহ্য করতে না পেরে নিয়তি আত্মহত্যা করেন।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল আলম জানান, গতকাল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিবুল দাসের মৃত্যু হওয়ার ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। আজ তাঁর স্ত্রী নিয়তি রানী দাস আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।