গুলশানে স্পা সেন্টারে অভিযান, ১৬ নারী কারাগারে

Looks like you've blocked notifications!

রাজধানীর গুলশানের তিনটি স্পা সেন্টার থেকে আটক ১৬ নারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। এ ছাড়া একই ঘটনায় আটক দুই পুরুষ সদস্যকে তিন দিন করে রিমান্ডে পাঠানো হয়েছে। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার মানব পাচার আইনের পৃথক তিন মামলায় স্পা সেন্টার থেকে আটক ১৬ নারীকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে একই আইনে ম্যাংগো স্পার সদস্য আসাদুজ্জামানের সাতদিন ও লাইফ স্টাইল স্পার সদস্য রুহে আলমের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক ১৬ নারী সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আর দুই পুরুষ সদস্যকে তিন দিন করে রিমান্ডে পাঠানোর আদেশ দেন।

কারাগারে পাঠানো নারীরা হলেন সাদিয়া, রুমানা আক্তার, হিরা মনি, মমতাজ বেগম, লাকি আক্তার মিম, রেমা, সাহিদা, হাওয়া আক্তার, শারমিন আক্তার, মাধবী চিরং, কলি হক, সুমা সাংমা, টিনা খাতুন, রুবি, লাকি ও মাহফুজা সাথী।

এর আগে গতকাল রোববার রাজধানীর গুলশানে নাভানা টাওয়ারের তিনটি ‘স্পা সেন্টারে’ অভিযান চালিয়ে ১৬ জন নারী এবং তিনজন পুরুষকে আটক করা হয়েছে।