পুকুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১০

Looks like you've blocked notifications!

মাদারীপুর সদর উপজেলায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শ্যাম দাশ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনার জের ধরে আহত হয়েছেন আরো ১০ জন। আজ বুধবার সকালে উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের পর্বতবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মোস্তফাপুর ইউনিয়নের পর্বতবাগান এলাকায় পুকুরে মাছ ধরা নিয়ে নারায়ণ বাড়ৈর সঙ্গে তারক দাশের কথা কাটাকাটি হয়। এ সময় উপস্থিত ছিলেন তারক দাশের সমর্থক শ্যাম দাশ। কথা কাটাকাটির একপর্যায়ে নারায়ণ বাড়ৈর লোকজন শ্যাম দাশকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাঁকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে শ্যাম দাশকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় শ্যাম দাশের।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।