উখিয়ায় ঘরের মধ্যে পরিবারের চারজনের গলাকাটা লাশ

Looks like you've blocked notifications!
আজ বৃহস্পতিবার সকালে কক্সবাজারের উখিয়া উপজেলায় একই পরিবারের চার জনের লাশ উদ্ধারের পর নিহতদের বাড়ি ঘিরে মানুষের ভিড়। ছবি : এনটিভি

কক্সবাজারের উখিয়া উপজেলায় একই পরিবারের চারজনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং গ্রামের একটি বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন পূর্ব রত্নাপালং গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখী বড়ুয়া (৬২), তাঁদের ছেলে কুয়েতপ্রবাসী লোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৫) ও ছেলে রবিন বড়ুয়া (৫) এবং সখী বড়ুয়ার আরেক ছেলে শিবু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)।

পুলিশ জানিয়েছে, এ হত্যাকাণ্ডের খবর পেয়ে আজ সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে ছাদ দিয়ে বাড়িতে ঢুকে তিনটি কক্ষ থেকে লাশ চারটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার বাড়ির ছাদের দরজা ভেঙে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে তাদের হত্যা করা হয়েছে ।

লাশগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছে উখিয়া থানা পুলিশ। কী কারণে, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে পুলিশ।