সত্যপ্রিয়কে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

Looks like you've blocked notifications!
বৌদ্ধ বিহারের অধ্যক্ষ সত্যপ্রিয় মহাথেরকে দেখতে আজ শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

একুশে পদকপ্রাপ্ত বৌদ্ধ বিহারের অধ্যক্ষ অসুস্থ সত্যপ্রিয় মহাথেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার বেলা ১১টার দিকে বিএসএমএমইউতে গিয়ে সত্যপ্রিয়র শয্যাপাশে বসে তাঁর চিকিৎসার খোঁজখবর নেন ওবায়দুল কাদের। সেখানে বেশ কিছু সময় থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি। ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ সত্যপ্রিয় মহাথেরের চিকিৎসার নিয়মিত খোঁজখবর রাখছেন।

অসুস্থ হয়ে পড়ায় গত ২০ সেপ্টেম্বর সত্যপ্রিয়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনিত হলে তাঁকে কেবিন ব্লকে নেওয়া হয়।

পরে ওবায়দুল কাদের একই হাসপাতালে ভর্তি গাইবান্ধার সংসদ সদস্য ইউনুস আলীকেও দেখতে যান। এ সময় তিনি অসুস্থ সাংসদের চিকিৎসার খোঁজখবর নেন। ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লী‌গের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।