নেত্রকোনায় টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার

শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই দেশ সমৃদ্ধির পথে

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভায় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ও র‍্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ। ছবি : এনটিভি

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বাংলাদেশ আজ দ্রুত সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তাঁর নেতৃত্বের ফলেই বাংলাদেশ আজ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।

আজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে নেত্রকোনার শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এসব কথা বলেন।

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রফিকুল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী। মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ।

সভায় বেনজীর আহমেদ বলেন, ক্যাসিনো বা কোনো কিছু নিয়ে দেশে আতঙ্ক বা গুজব ছড়ানো যাবে না। অভিযানে কেউ ধরা পড়ার সঙ্গে সঙ্গে ভিডিও বা ছবি তুলে প্রচার করা হয় সে বিষয়টি বিবেচনায় নিতে হবে। তদন্তে দোষী প্রমাণিত না হওয়ার আগে কারো সঙ্গে এমন হলে সেই ব্যক্তি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।