কিশোরগঞ্জে পিস্তল, গুলি ও দেশি অস্ত্রসহ আটক ১

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে পিস্তল, গুলি ও দেশি অস্ত্রসহ আটক সন্ত্রাসী আবদুল্লাহ আল মাসুদ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জে তিনটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ দেশি অস্ত্রসহ আবদুল্লাহ আল মাসুদ নামের এক ভূমিদস্যুকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে তাঁকে আটক করে  র‌্যাব।

আটক মাসুদ শহরের তারাপাশা এলাকার এ কে এম সামসুল ইসলাম রাজ্জাকের ছেলে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় আটক সন্ত্রাসী মাসুদকে র‍্যাব ক্যাম্পে গণমাধ্যমের সামনে হাজির করা হয়।  এ সময় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার বিএনএম শোভন খান জানান, আটক আবদুল্লাহ আল মাসুদ একজন প্রতারক ও ভূমিদস্যু। গোপন সংবাদের ভিত্তিতে রেলস্টেশন এলাকায় মেসার্স রাজ্জাক এন্টারপ্রাইজ নামে তাঁর মালিকানাধীন ফার্নিচারের দোকান থেকে তাঁকে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে একটি বিদেশি গুলিভর্তি রিভলভার, একটি বিদেশি পিস্তল, একটি এয়ার পিস্তল, ছয় রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ দেশি অস্ত্র জব্দ করা হয়। তিনি ফার্নিচার ব্যবসার আড়ালে ভূমি কর্মকর্তাদের নকল সিলমোহর ব্যবহারসহ প্রতারণার মাধ্যমে জমির জাল দলিল তৈরি করতেন। পরে তিনি সহযোগীদের নিয়ে অবৈধ অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ভূমি দখলের করে আসছিলেন।

আটক মাসুদের বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় হত্যা, যৌন নির্যাতন, ভূমিদস্যুতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এম শোভন খান।