কারাগারে লোকমান, পাবেন ডিভিশন

Looks like you've blocked notifications!
বিসিবি পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেনকে গত ৩০ সেপ্টেম্বর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। ছবি : ফোকাস বাংলা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে তেজগাঁও থানায় করা মাদকের মামলায় রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান চৌধুরী এ আদেশ দেন। এ ছাড়া লোকমানকে কারা বিধি অনুসারে ডিভিশন দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) (নিরস্ত্র) মুহাম্মদ কামরুল ইসলাম লোকমানকে রিমান্ড শেষে আজ চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আটক রাখার আবেদন করেন। সে আবেদনে বলা হয়, চার বোতল বিদেশি মদ হেফাজতে রাখা সংক্রান্ত জিজ্ঞাসাবাদে আসামি লোকমান বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। যা যাচাই-বাছাই হচ্ছে।

প্রতিবদনে আরো বলা হয়, আসামি লোকমানকে জিজ্ঞাসাবাদ করলে তাঁর পরিচালিত নিয়ন্ত্রণাধীন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্যাসিনো পরিচালনা সংক্রান্ত কিছু তথ্য প্রদান করেন। এসব তথ্য যাচাই-বাছাই হচ্ছে। এখন আসামি জামিন পেলে পলাতক হওয়ার সম্ভাবনা আছে। কারাগারে আটক রাখার আবেদন করছি।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মকবুল হোসেন ফকির ও ব্যারিস্টার ইসমাইল জামিনের প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) ফরিদ সাংবাদিকদের বলেন, এর আগে এই আসামিকে গত ২৭ ও ৩০ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর বিভিন্ন মেয়াদে মোট ছয় দিনের রিমান্ডে পাঠানো হয়।

গত ২৫ সেপ্টেম্বর রাতে লোকমান হোসেন ভূঁইয়াকে তাঁর মণিপুরীপাড়ার বাসা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।