সম্রাটের কার্যালয়ে মিলল মদ, ইয়াবা, গুলিসহ পিস্তল

Looks like you've blocked notifications!
ঢাকা মহানগর যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয় থেকে আজ রোববার বিপুল বিদেশি মদ, ইয়াবা বড়ি, আগ্নেয়াস্ত্র, গুলি ও বৈদ্যুতিক শক দেওয়ার যন্ত্র জব্দ করে র‍্যাব। ছবি : এনটিভি

ঢাকা মহানগর যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে মিলল বিপুল বিদেশি মদ, ইয়াবা বড়ি, পিস্তল, গুলি ও বৈদ্যুতিক শক দেওয়ার যন্ত্র পাওয়া গেছে। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ভূঁইয়া ম্যানশনে সম্রাটের কার্যালয়ে প্রবেশ করে এসব অবৈধ জিনিস দেখা যায়।

কার্যালয়ে ঢুকে দেখা যায়, সম্রাটের কার্যালয়ের বেড রুমের তোষকের নিচে ছয়টি গুলিসহ একটি আগ্নেয়াস্ত্র পড়ে আছে। কার্যালয় থেকে এক হাজার ১৬০ পিস ইয়াবা জব্দ করেছে র‍্যাব। এ ছাড়া র‍্যাবের অভিযানে দুইটি ইলেকট্রনিক শক দেওয়ার যন্ত্র, ১৬ বোতল মদ, পাঁচ বান্ডেল তাস ও পাঁচটি কার্তুজ পাওয়া গেছে। এ ছাড়া সেখানে দুটি ক্যাঙ্গারুর চামড়াও পাওয়া গেছে। এই চামড়া অবৈধভাবে অস্ট্রেলিয়া থেকে আনা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

এসব ব্যাপারে জানতে চাইলে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া বলেন, ‘তাঁর (সম্রাট) কার্যালয়ে বিপুল মদ ও গুলিসহ একটি পিস্তল পাওয়া গেছে। এ ছাড়া ক্যাঙ্গারুর চামড়া পাওয়া গেছে দুটি। এসব অবৈধ জিনিসপত্রের বিষয়ে তাঁর নামে ভিন্ন ভিন্ন মামলা দায়ের করা হবে। মামলার প্রস্তুতি নিচ্ছে র‍্যাব।’

আজ রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকারা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে পরিবহন ব্যবসায়ী মুনির চৌধুরীর বাড়ি থেকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তাঁর সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকে আটক করার কথা জানায় র‍্যাব।

গত ২৪ সেপ্টেম্বর সরকার সম্রাটের ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করে। সরকারের চলমান অভিযান শুরু হওয়ার পর থেকে টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ নানা অভিযোগের কারণে যুবলীগ নেতা সম্রাটের নাম আলোচনায় আসে।