ভৈরবে পাঁচ ছিনতাইকারীকে ছয় মাস করে সাজা

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, ওয়ারেন্টভুক্ত ও অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে গ্রেপ্তার ১২ জন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অসামাজিককাজে লিপ্ত এবং ওয়ারেন্টভুক্ত আসামিসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে একাধিক মামলার আসামি চি‎হ্নিত পাঁচ ছিনতাইকারী প্রত্যেককে ছয় মাস করে সাজা দিয়েছেন ভ্র্যাম্যমাণ আদালত।

সাজা পাওয়া ব্যক্তিরা হলেন সাব্বির (১৯), জাকারিয়া (১৮), রাসেল (১৮), ভূবন (২৪) ও মোস্তাকিম (১৯)।

গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান পরিচালিত ভ্রাম্যমাণ আদালত তাদের ওই সাজা দেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, গতকাল সোমবার রাতভর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, ওয়ারেন্টভুক্ত ও অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে ১২ জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে একাধিক মামলার আসামি চি‎হ্নিত পাঁচ ছিনতাইকারীকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের ছয় মাস করে সাজা দেন ভ্র্যম্যমাণ আদালত।

এদিকে আজ সকালে পঞ্চবটি এলাকার মৃত মইজ উদ্দিনের বাড়ি থেকে অসামাজিক কাজে লোকজনকে সুযোগ করে দিয়ে আর্থিক ফায়দা লোটার অভিযোগে তাঁর স্ত্রী তানিয়াসহ তিন তরুণ-তরুণীকে আটক করে পুলিশ।

পরে আজ বিকেলে সাজাপ্রাপ্ত পাঁচ ছিনতাইকারী ও অন্যদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি।