অর্থাভাবে চিকিৎসা হচ্ছে না মুন্সীগঞ্জের আমেনার

Looks like you've blocked notifications!
মুন্সীগঞ্জ সদর উপজেলার বাইন্যা বাড়ি গ্রামের দুই সন্তানের জননী ক্যান্সার আক্রান্ত আমেনা বেগম। ছবি : সংগৃহীত

টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না মুন্সীগঞ্জ সদর উপজেলার বাইন্যা বাড়ি গ্রামের দুই সন্তানের জননী ক্যান্সার আক্রান্ত আমেনা বেগমের (৩১)। তিনি ওই গ্রামের আল আমিন সিকদারের স্ত্রী।

প্রায় দেড় বছর আগে স্তন ক্যান্সারে আক্রান্ত হন আমেনা বেগম। দিনমজুর স্বামীর পক্ষে চিকিৎসা খরচ মেটানো সম্ভব নয়। তাই দুই সন্তান নিয়ে এখন দুশ্চিন্তায় পড়েছেন আমেনা।

আট বছর আগে দিনমজুর আল আমিন সিকদারের সঙ্গে বিয়ে হয় আমেনা বেগমের। তাঁদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সুখ শান্তির সংসারে হঠাৎ করেই দেখা দেয় দুশ্চিন্তার কালোছায়া। দেড় বছর আগে দুই সন্তানের জননী আমেনার স্তন ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসা শুরু করেন রাজধানীর ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে এক বছর আগে তাঁর অস্ত্রোপচার করা হয়। তবে টাকার অভাবে কেমোথেরাপি দিতে না পারায় স্তন ক্যান্সার আবারো দানা বাঁধে।

বর্তমানে আমেনার চিকিৎসা খরচ মেটাতে প্রায় সাড়ে তিন লাখ টাকার প্রয়োজন। কিন্তু দরিদ্র পরিবারের পক্ষে এই খরচ মেটানো অসম্ভব। দুই সন্তানের মুখের দিকে তাকিয়ে বাঁচতে চান আমেনা বেগম। তাই তাঁর চিকিৎসা খরচ মেটাতে সমাজের হৃদয়বান ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আমেনা। তাঁকে সাহায্য পাঠাতে বিকাশ পারসোনাল ০১৯৬২০৮৪৭৪৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।