Beta

ভৈরবে দুই যুবককে ছুরিকাঘাত করে সর্বস্ব লুট

০৯ অক্টোবর ২০১৯, ২৩:০৯

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত আকাশ (বাঁয়ে) ও বশির আহমেদ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে মাত্র দুই ঘণ্টার ব্যবধানে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পৃথক এই দুই ঘটনায় বশির আহমেদ ও আকাশ নামে দুই যুবককে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা, মোবাইল ফোনসেট ও স্বর্ণের আংটি ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। পরে তারা স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত বশির আহমেদ জানান, গতকাল মঙ্গলবার বিকেলে ভৈরবের মেঘনা নদীর তীরে বেড়াতে যান তিনি। বেড়ানো শেষে বাড়ি ফেরার উদ্দেশে সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছার পর দুই যুবক এসে তাঁর গলায় ধারালো অস্ত্র ধরে। এ সময় তিনি কোনো কিছু বুঝে ওঠার আগেই তাঁর বাহুতে ছুরিকাঘাত করে একটি অ্যান্ড্রোয়েড মোবাইলসেট, একটি স্বর্ণের আংটি ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বশির আহমেদ জানান, তিনি একজন ব্যবসায়ী। নরসিংদীর বেলাবো উপজেলার বেলাবো বাজার এলাকার আইজ উদ্দিনের ছেলে তিনি।

অপরদিকে এই ঘটনার মাত্র দুই ঘণ্টার ব্যবধানে রাত ৮টার দিকে শহরের নিউটাউন এলাকায় আকাশ নামের এক দোকান কর্মচারীকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। তবে তাঁর সঙ্গে মূল্যবান কিছু না থাকায় নিতে পারেনি ছিনতাইকারীরা। আকাশ শহরের আমলাপাড়া এলাকার বাসিন্দা।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার জানান, ছিনতাইকারীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে। প্রতিদিনই তাদের গ্রেপ্তার করে মোবাইল কোর্টে শাস্তিসহ আদালতে সোপর্দ করা হচ্ছে। এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

Advertisement