এখনো অনুমতি মেলেনি বিএনপির সমাবেশের

Looks like you've blocked notifications!
বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার ও ভারতের সঙ্গে করা দেশবিরোধী চুক্তি বাতিলের দাবিতে বিএনপির আজকের সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে নেতাকর্মীদের ভিড়। ছবি : সাইফুল সুমন

বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার ও ভারতের সঙ্গে করা দেশবিরোধী চুক্তি বাতিলের দাবিতে বিএনপির পূর্বঘোষিত সমাবেশের অনুমতি এখনো মেলেনি। যদিও আজ শনিবার দুপুর আড়াইটায় রাজধানীর নয়াপল্টনে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ হওয়ার কথা রয়েছে। বেশকিছু নেতাকর্মীও সেখানে জড়ো হয়েছেন।

সকালে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর নেতৃত্বে একটি প্রতিনিধি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে গেলেও কমিশনারের সাক্ষাৎ পায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা সমাবেশের অনুমতির জন্য কমিশনারের কার্যালয়ে এসেছিলাম। কিন্তু তিনি একটি মিটিংয়ে থাকায় আমরা সাক্ষাৎ করতে পারিনি। তাই সেখান থেকে এখন পার্টি অফিসে এসেছি। এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।’

পরে দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপির নেতারা আবার কমিশনারের সঙ্গে দেখা করতে যান।

এদিকে বিএনপির আজকের সমাবেশকে ঘিরে উত্তেজনা বিরাজ করছে বিএনপি অফিসের আশপাশে। মোতায়ন করা হয়েছে পুলিশ। অন্যদিকে বিএনপি অফিসের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রদল নেতাকর্মীরা।