চুয়াডাঙ্গায় কাভার্ডভ্যান-ট্রলির সংঘর্ষ, ট্রলিচালক নিহত

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দেউলী এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত জসিম উদ্দীন। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দেউলী এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে জসিম উদ্দীন (৪৫) নামের এক ট্রলিচালক নিহত হয়েছেন। এ সময় তাঁর সহকারী রবিউল ইসলাম (২৫) আহত হয়েছেন। আজ বুধবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের বাড়ি উপজেলার নতুনগাঁ গ্রামে।

পুলিশ জানায়, আজ বিকেলের দিকে পাওয়ারট্রলি নিয়ে জসিম ও তাঁর সহকারী দেউলী মোড়ে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাওয়ারট্রলির চালক ও সহকারী আহত হন।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ট্রলিচালক জসিমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এবং তাঁর সহকারী রবিউলকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা থানার উপপরিদর্শক (এসআই) আকরাম হোসেন জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ট্রলিচালক জসিমের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। নিহত জসিমের স্বজনরা হাসপাতাল থেকে ফিরে মামলা করবে বলে জানিয়েছে।