সিরাজগঞ্জে যমুনার নালা থেকে শিশুর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে শিশু ইসমাইল হোসেনের লাশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনার চরে নালা থেকে ১৭ মাস বয়সী শিশু ইসমাইল হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইসমাইল চৌহালীর ওমরপুর ইউনিয়নের হাপানিয়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবদুর রাজ্জাক প্রায় তিন বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে রত্না নামের এক নারীকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে ইসমাইল হোসেনের জন্ম হয়। এর মধ্যে আবদুর রাজ্জাক তাঁর প্রথম স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করলে রত্নার সঙ্গে বিরোধ শুরু হয়। আবদুর রাজ্জাক প্রায়ই রত্নাকে মারধর করতেন। এ ঘটনায় রত্নার বাবা আবদুল মজিদ সরদার বাদী হয়ে আবদুর রাজ্জাকের নামে মামলা করেন।

এ অবস্থায় আজ যমুনা নদীর নালা থেকে ইসমাইলের লাশ উদ্ধার করে পুলিশ। রত্নার দাবি, তাঁর ছেলেকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ইসমাইলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, শিশুটি পানিতে ডুবে ছিল। ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দাখিল করায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।