বাগেরহাটে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কালেজছাত্র নিহত

Looks like you've blocked notifications!
​বাগেরহাটে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত কলেজছাত্র তালিম মল্লিকের মরদেহ ঘিরে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

বাগেরহাট খানজাহান আলী মাজারের ভিতর দুর্বৃত্তের ছুরিকাঘাতে তালিম মল্লিক (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় ওই মাজারের খাদেমের ছেলে জড়িত বলে দাবি করেছে নিহতের পরিবার। আজ শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তালিম মল্লিক শিংড়াই গ্রামের ইয়াছিন মল্লিকের ছেলে। তিনি বাগেরহাট টেক্সটাইল ভোকেশনাল থেকে দুই বছর আগে এসএসসি পাশ করে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর ভাষ্য, আজ সন্ধ্যায় খানজাহান আলী মাজার প্রাঙ্গণে তালিম মল্লিক ও মাজারের খাদেম বাবু ফকিরের ছেলে রাজা ফকিরের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে রাজা তালিমকে এলোপাতাড়ি ছুরি মারে। এতে তালিম মারাত্মক জখম হন। এ সময়ে এলাকাবাসী ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তালিম মল্লিককে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, একটি তুচ্ছ ঘটনা নিয়ে দুই যুবকের বাকবিতণ্ডার এক পর্যায়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এতে গুরুতর জখম যুবক তালিম মল্লিককে হাসপাতালের নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামিকে আটকের জন্য এলাকায় অভিযান শুরু করা হয়েছে।