পাঁচ দফা দাবিতে নেত্রকোনায় ফারিয়ার মানববন্ধন

Looks like you've blocked notifications!
ওষুধ কোম্পানির প্রতিনিধিদের চাকরির সুনির্দিষ্ট নীতিমালাসহ পাঁচ দফা দাবিতে আজ শনিবার নেত্রকোনা শহরে মানববন্ধন করে ফারিয়া জেলা শাখা। ছবি : এনটিভি

ওষুধ কোম্পানির প্রতিনিধিদের চাকরির সুনির্দিষ্ট নীতিমালাসহ পাঁচ দফা দাবিতে আজ শনিবার নেত্রকোনায় মানববন্ধন করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস অ্যাসোসিয়েশন (ফারিয়া) জেলা শাখা। আজ শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা শহরের পুরাতন কালেক্টরেট ভবনের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন করা হয়।

মানববন্ধন চলাকালে পাঁচ দফা দাবির যৌক্তিকতা তুলে ধরে বক্তব্য দেন নেত্রকোনা এরিয়া ম্যানেজার ফোরামের সভাপতি শেখ মোজাহিদুল ইসলাম লেলিন, সাধারণ সম্পাদক গাজী মোহাদ্দেছ হোসেন ইয়াকুব, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক, ফারিয়ার জেলা সভাপতি আজাদ মামুন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পলাশ সাহাসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা, সরকারি নতুন বেতনস্কেল অনুযায়ী সপ্তম গ্রেড সমপরিমাণ বেতন, মূল্যস্ফীতির সঙ্গে সামঞ্জস্য রেখে ‘টিএ-ডিএ’ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, সরকার কর্তৃক ফারিয়াকে স্বীকৃতি ও সাপ্তাহিক ছুটিসহ সব জাতীয় ছুটি ভোগের বিধানের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।