ময়মনসিংহে ককশিট গোডাউনে অগ্নিকাণ্ড, একজন নিহত

Looks like you've blocked notifications!
আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ শহরের আমপট্টি এলাকায় ককশিটের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ছবি : এনটিভি

ময়মনসিংহ শহরের আমপট্টি এলাকায় একটি ককশিটের গোডাউনে অগ্নিকাণ্ডে একজন নিহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। অন্যদিকে গতকাল রোববার রাতে শহরের স্টেশন রোড এলাকাতেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে।

আমপট্টি এলাকায় অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তির নাম সুমন দাস (২৫)। তিনি ককশিট দিয়ে পূজার সাজসজ্জা তৈরি করে জীবিকা নির্বাহ করতেন। তিনি মুক্তাগাছা উপজেলার সন্তোষ দাসের ছেলে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সুমনের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অন্যদিকে, গতকাল রোববার রাত সোয়া ১১টার দিকে শহরের স্টেশন রোড এলাকায় সূচনা সেন্টার পয়েন্ট শপিংমল নামে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওই ভবনের তিনতলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ১২ তলাবিশিষ্ট ভবনটির গ্রাউন্ড ফ্লোর থেকে তিনতলা পর্যন্ত মার্কেট ও গোডাউন রয়েছে। বাকিগুলো আবাসিক।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত উপপরিচালক দিনমনি শর্মা সাংবাদিকদের জানান, দুটি অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান কর্মীরা। অগ্নিকাণ্ডে একজন নিহত হয়েছেন। তবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা এখনো সম্ভব হয়নি।