চাঁদাবাজির প্রতিবাদে মুন্সীগঞ্জে বাস চলাচল বন্ধ

Looks like you've blocked notifications!
চাঁদাবাজি, বাস ভাঙচুর ও চালকদের অপহরণের প্রতিবাদে পরিবহন শ্রমিকরা আজ সোমবার দুপুরে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে বাস রেখে চলাচল বন্ধ করে দিয়েছেন। ছবি : এনটিভি

চাঁদাবাজি, বাস ভাঙচুর ও চালকদের অপহরণের প্রতিবাদে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে বিক্ষোভ করে বাস চলাচল বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা। আজ সোমবার দুপুর ১টা থেকে বাস চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সানাউল্লাহ বেপারী এনটিভি অনলাইনকে বলেন, আজ সকালে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে নারায়ণগঞ্জের ফকিরবাড়ী এলাকায় স্থানীয় দেলোয়ার হোসেনের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী পাঁচ হাজার টাকা করে চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীরা সাতটি বাস ভাঙচুর ও দিঘীরপাড় পরিবহনের (ঢাকা মেট্রো জ-১৪-০৪৫০) একটি বাসসহ চালক সোহেল মিয়াকে অপহরণ করে।

এ ঘটনার প্রতিবাদে পরিবহন শ্রমিকরা মুন্সীগঞ্জ শহরের কাছে মুক্তারপুর এলাকায় সড়কে বাস রেখে চলাচল বন্ধ করে দেয়। দুপুর ১টার দিকে নারায়ণগঞ্জ সদর থানার পুলিশ নারায়ণগঞ্জের কয়লাঘাট থেকে সোহেল মিয়াসহ বাসটি উদ্ধার করে।
  
মুন্সীগঞ্জ সদর থানার ট্রাফিক সার্জেন্ট কামরুল হাসান বেগ এনটিভি অনলাইনকে বলেন, ‘বাসসহ অপহরণের ঘটনাটি আমরা নারায়ণগঞ্জ সদর থানাকে জানাই। তারা বাসটি উদ্ধারের পর আমাদের কাছে হস্তান্তর করেছে।’ 

পুলিশ জানায়, বেলা ২টার দিকে সার্জেন্ট কামরুল হাসান চাঁদাবাজদের আটকের আশ্বাস দিলে পরিবহন শ্রমিকরা ব্যারিকেড তুলে নেন। তবে সন্ত্রাসীদের আটক না করা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার হুমকি দিয়েছে ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক বাসমালিক সমিতি।