৭৫ লাখ টাকা, মাইক্রোবাসসহ আটক ২

Looks like you've blocked notifications!

দিনাজপুরের ঘোড়াঘাটে ৭৫ লাখ টাকা, মাইক্রোবাসসহ দুজনকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার সকালে খেতাব মোড় এলাকায় অভিযান চালিয়ে হুন্ডির টাকাসহ তাঁদের আটক করা হয় বলে পুলিশ জানায়। আটকরা হলেন মাইক্রোবাসের চালক দিনাজপুরের হাকিমপুর উপজেলার শাহিনুর রহমান (৩০) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের সবুজ (২৮)।

হিলি থানার পরিদর্শক (তদন্ত) মো. ইমতিয়াজ কবীর জানান, হুন্ডির টাকা নিয়ে হিলি সীমান্ত থেকে একটি মাইক্রোবাস বগুড়ার উদ্দেশে রওনা দিয়েছে—এমন খবরের ভিত্তিতে ঘোড়াঘাটের খেতাব মোড়ে পুলিশ অবস্থান নেয়। এ সময় খেতাব মোড়ে পৌঁছালে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ-১৫-১৮৮৬) থামিয়ে তল্লাশি করা হয়। পরে মাইক্রোবাসের এসি বক্সের ভেতর থেকে দুটি ব্যাগে ৭৫ লাখ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে চালক শাহিনুর ও সবুজকে আটক এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়।

এদিকে আটকরা জানান, টাকার মালিক হিলি স্থলবন্দরের কাঁচা পণ্য আমদানিকারক সাইফুল ইসলাম। বগুড়া শাখা ইসলামী ব্যাংকে পৌঁছে দেওয়ার জন্য টাকাগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। তবে পরিদর্শক (তদন্ত) মো. ইমতিয়াজ কবীর জানান, আটকরা নানা সময়ে বিভিন্ন তথ্য দিচ্ছে। তাঁরা কখনো বলছে, বগুড়ায় গাড়ি কিনতে যাচ্ছিল, আবার কখনো বলছে ইসলামী ব্যাংকে যাচ্ছিল। এমন সন্দেহের ভিত্তিতে ৭৫ লাখ টাকাসহ তাঁদের আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে পুলিশ কর্মকর্তা জানান।