সিলেটে আওয়ামী লীগের মিছিলে হাতাহাতি

Looks like you've blocked notifications!
সিলেটের আওয়ামী লীগের মিছিল জিন্দাবাজার এলাকায় পৌঁছালে নেতা-কর্মীদের নিজেদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ছবি এনটিভি

জামায়াতে ইসলামীর ডাকা হরতালের প্রতিবাদে সিলেটে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বের করা মিছিলে হাতাহাতির ঘটনা ঘটেছে।আজ সোমবার দুপুর একটার দিকে শহরের জিন্দাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।urgentPhoto

আওয়ামী লীগের একাধিক নেতা জানিয়েছেন, মিছিল চলাকালে স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীরা হাতাহাতিতে লিপ্ত হন। মিছিলের সামনে দাঁড়ানো নিয়ে এ ঘটনা ঘটে।

ওই মিছিলে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি  বদর উদ্দিন আহমদ কামরান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ উপস্থিত ছিলেন।

দলের জ্যেষ্ঠ পর্যায়ের একাধিক নেতা জানান, জামায়াতে ইসলামীর ডাকা হরতালের প্রতিবাদে  দুপুর একটার দিকে কোর্ট পয়েন্ট থেকে মিছিল বের করে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি জিন্দাবাজার সিটি সেন্টারের সামনে পৌছার পর স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীরা ব্যানারে দাঁড়ানো নিয়ে বাকবিতণ্ডয় লিপ্ত হন। একপর্যায়ে তাঁদের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে জ্যেষ্ঠ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পরে মিছিলটি শহীদ মিনারে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আওয়ামী লীগ নেতারা সমাবেশে তাঁদের ভর্ৎসনা করেন।

সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ জ্যেষ্ঠ নেতারা।