দিনাজপুরে শীতার্তদের পাশে এনটিভি

Looks like you've blocked notifications!
দিনাজপুর শহরের সুইহারী চেহেলগাজী শিক্ষানিকেতন বিদ্যালয়ে আজ শুক্রবার এনটিভির পক্ষ থেকে হতদরিদ্র ও স্বল্প আয়ের লোকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। দিনাজপুরের পুলিশ সুপার মো. রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র তুলে দেন। ছবি : এনটিভি

হিমালয়ের পাদদেশে দিনাজপুরের অবস্থান হওয়ায় প্রতিবছর প্রচণ্ড শীত পড়ে। এবারও তার ব্যতিক্রম নয়। দিনাজপুরের হতদরিদ্র খেটে খাওয়া ও স্বল্প আয়ের মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্টে দিন কাটায়।

প্রতিবছরের মতো এবারও হতদরিদ্র খেটে খাওয়া ও স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে এনটিভি। দিনাজপুর জেলায় ৩০০ অসহায় মানুষের মধ্যে আজ শুক্রবার এনটিভির পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

বিকেল ৪টায় দিনাজপুর শহরের সুইহারী চেহেলগাজী শিক্ষানিকেতন বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ (কম্বল) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের পুলিশ সুপার মো. রুহুল আমিন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এনটিভির সিনিয়র করেসপন্ডেন্ট আরিফুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নেতা ফাবিয়ান মণ্ডল, এনটিভির দিনাজপুর প্রতিনিধি ফারুক হোসেন, এলাকার জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিরা।

প্রধান অতিথি পুলিশ সুপার মো. রুহুল আমিন তাঁর বক্তব্যে বলেন, মহৎ এই উদ্যোগ প্রশংসার দাবিদার। তিনি শীতবস্ত্র বিতরণে দেশের শিল্পপতি ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

পুলিশ সুপার বলেন, এনটিভি নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে দর্শকদের আস্থা অর্জন করেছে। পাশাপাশি সবার আগে দেশের হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে আসছে। এনটিভির অগ্রযাত্রা অটুট থাকবে বলে তিনি প্রত্যাশা করেন।

এদিকে হতদরিদ্র মানুষগুলো কম্বল পেয়ে এনটিভি ও এর চেয়ারম্যানের দীর্ঘায়ু কামনা করে বলেন, তাঁরা শীতে খুব কষ্ট পাচ্ছিলেন। এনটিভির দেওয়া কম্বল তাঁদের সেই কষ্ট দূর করবে। তাঁরা এনটিভির কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করেন।