মুঠোফোনের জন্য বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই

Looks like you've blocked notifications!

যশোরের বেনাপোলে মুঠোফোনের জন্য জিয়া (৩০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে তাঁরই ছোট ভাই। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বড়আঁচড়া গ্রামের গেটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছোট ভাই শরিফুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

জিয়াকে আশঙ্কাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বড়আঁচড়া গ্রামের গেটপাড়া এলাকায় কোরবান আলীর বড় ছেলে জিয়া একটি মুঠোফোন কেনেন। ছোট ছেলে শরিফুল মুঠোফোনটি চাইলে এ নিয়ে তাঁদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হাতাহাতি শুরু হয়। এর পর শরিফুল ঘর থেকে কুড়াল এনে জিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরিবারের লোকজন আহতাবস্থায় জিয়াকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে তাঁকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক।

বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে বেনাপোল বাজার থেকে শরিফুলকে গ্রেপ্তার করা হয়েছে।