ভোলায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের নেতাসহ আহত ৫০

Looks like you've blocked notifications!
ভোলা সদর উপজেলার ব্যাপারী বাজার নামক স্থানে আজ বুধবার দুটি বাসের সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হন। ছবি : এনটিভি

ভোলার দৌলতখান উপজেলায় আজ বুধবার ভোরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের সভাপতিসহ অন্তত ১৫ নেতা-কর্মী আহত হয়েছেন। বেলা সাড়ে ১১টার দিকে ব্যাপারী বাজার নামক স্থানে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে চালকসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত দৌলতখান উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতাহার হোসেন (৩০) জানান, ঢাকা থেকে আসা স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলকে বরণ করার জন্য ভোরে তাঁরা বেশ কয়েকটি মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে দৌলতখান থেকে ভোলা খেয়াঘাটের উদ্দেশে যাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে ভোলার বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাস টার্মিনালের কাছে তাঁদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। পরে ওই গাড়িবহরে থাকা অন্যরা দ্রুত তাঁদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। 

দুর্ঘটনায় ছাত্রলীগের আহত নেতা-কর্মীদের মধ্যে রয়েছেন দৌলতখান উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. আফজাল হোসেন (৩২), যুগ্ম সম্পাদক মো. আবদুর রহমান (২৫), মো. মিরাজ হোসেন (২৮), মো. শামিম (২৫), মো. কামাল (৩০), মো. ফয়েজ (৩৫), মো. মিজু (২৫), মো. মঞ্জু (২৫), মো. জাকির হোসেন (২২), মো. জামাল উদ্দিন (২৫), মো. নীরব (২৮) ও মো. বাবুল হোসেন (১৮)। 

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল লঞ্চ থেকে নেমে দুর্ঘটনার খবর শুনে আহতদের দেখতে ভোলা সদর হাসপাতালে যান। তিনি আহতদের চিকিৎসার খোঁজ নেন। এ সময় তিনি চিকিৎসকদের অবহেলায় ক্ষোভ প্রকাশ করেন।

এদিকে ওই দুর্ঘটনার পাশে ব্যাপারী বাজার নামক স্থানে বেলা সাড়ে ১১টায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে চালকসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। ওই সময় দৌলতখান থেকে আসা আরএস এন্টারপ্রাইজ ও ভোলা থেকে ছেড়ে যাওয়া জনি এন্টারপ্রাইজ নামক বাসটি যাত্রী নিয়ে চরফ্যাশন যাচ্ছিল। পরে স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোবাশ্বের আলী বলেন, আহতদের স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।