Beta

সন্ত্রাস বন্ধ করে আলোচনা চাইলে বিএনপিকে সাধুবাদ : রাঙ্গা

০৪ মার্চ ২০১৫, ২০:৩৫

নাফিজ আশরাফ, নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় সমবায় ব্যাংকের নয়তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। ছবি : এনটিভি

‘সন্ত্রাসী কার্যক্রম’ বন্ধ করে আলোচনায় বসতে চাইলে সরকার বিএনপিকে সাধুবাদ জানাবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় সমবায় ব্যাংক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির নেতা মশিউর রহমান রাঙ্গা এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ৫ জানুয়ারির নির্বাচন একটি সাংবিধানিক নির্বাচন। এই নির্বাচনে যারা অংশ নেননি, তাঁরা ভুল করেছেন। আজকে তাঁরা সারা দেশে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছেন। প্রধানমন্ত্রী ও অনেক মন্ত্রী বলেছেন, তারা যদি এই কার্যক্রম বন্ধ করে আলোচনার টেবিলে বসতে চায় তাহলে সরকার তাদের সাধুবাদ জানাবে।

গতকাল (মঙ্গলবার) আবারও কিছু গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরিবহন মালিক সমিতির সারা দেশের সভাপতি হিসেবে এসব ঘটনার নিন্দা জানান প্রতিমন্ত্রী।

প্রায় ২৮ কোটি টাকা ব্যয়ে সমবায় ব্যাংকের নয়তলা ভবন নির্মাণ হচ্ছে নারায়ণগঞ্জে। ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মহির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এম এ কাদের সরকার, সমবায় নিবন্ধক মো. মফিজুল ইসলাম, সমবায় ব্যাংকের নারায়ণগঞ্জের ব্যবস্থাপক আবুল কাশেম প্রমুখ।

Advertisement