রাজশাহীতে পাসপোর্ট কার্যালয়ের ৬ দালালের জেল-জরিমানা

Looks like you've blocked notifications!
রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় আজ বুধবার দুপুরে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের সামনে অভিযান চালিয়ে আটজন দালালকে আটক করে র‌্যাব-৫। ছবি : এনটিভি

রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় আজ বুধবার দুপুরে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের সামনে অভিযান চালিয়ে আটজন দালালকে আটক করে র‌্যাব-৫। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাঁদের ছয়জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়। অন্য দুজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। 

আটক আটজন হলেন নগরীর উপশহর এলাকার সোহেল (৩২), সপুরার সুমন (৩২), ছানা (৩০) ও শাহিন (৩২); শালবাগান এলাকার সাইদুল (২৬), ভাটাপাড়ার মনিরুল ইসলাম (৩০), নওদাপাড়ার জুয়েল (২৩) ও হাদির মোড় এলাকার বাবুল হোসেন (৩০)। 

র‌্যাব ৫-এর রেলওয়ে কলোনি ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মির্জা গোলাম সারোয়ার জানান, দীর্ঘদিনের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি দল আজ দুপুরে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে অভিযান চালায়। এ সময় জেলার বিভিন্ন এলাকা থেকে পাসপোর্ট করতে আসা লোকজনদের নানাভাবে হয়রানির ভয় দেখিয়ে অবৈধভাবে অর্থ আদায়ের অভিযোগে আটজন দালালকে আটক করা হয়। পরে তাঁদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট আমিরুল ইসলাম তিনজনকে ২০০ টাকা জরিমানা ও অপর তিনজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। বাকি দুজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।