যশোরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

Looks like you've blocked notifications!

যশোরের শার্শা উপজেলার অগ্রভুলোট সীমান্তে গরুর খাটাল ও চোরাচালানি ঘাট দখলকে কেন্দ্র করে গতকাল বুধবার রাত ১০টার দিকে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে আজ বৃহস্পতিবার সকালে ১০ জনকে আটক করেছে বিজিবি ও পুলিশ। 

গোগা বিজিবি ক্যাম্প কমান্ডার আজিজুর রহমান জানান, আজ সকালে বিজিবি-পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করে। আটক ব্যক্তিদের শার্শা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

আজিজুর রহমান জানান, গতকাল বুধবার রাতে অগ্রভুলোট সীমান্তে গরুর খাটালের নেতৃত্ব নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তবিবর রহমান ও অগ্রভুলোট গ্রামের যুবলীগের সহসভাপতি আওরোসের লোকজনের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। উভয় পক্ষ বোমার বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টির চেষ্টা করলে বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এ সময় উভয় পক্ষ বিজিবির সদস্যদের ওপর হামলা চালায়। হামলায় বিজিবির সদস্য শাহ আলমের মাথা ফেটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি চার-পাঁচটি ফাঁকা গুলি ছোড়ে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম মোল্লা জানান, এলাকাবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি ।