শিক্ষক লিলন হত্যার ঘটনায় রাবি কর্মকর্তা আটক

Looks like you've blocked notifications!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. এ কে এম শফিউল ইসলাম লিলন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রেশমা বেগম নামের এক নারীকে আটক করেছে পুলিশ। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার কর্মকর্তা। এর আগে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে র‌্যাব সদস্যরা রেশমার স্বামী আবদুস সামাদ পিন্টুকে গ্রেপ্তার করেন।

আজ বৃহস্পতিবার ভোরে রাজশাহী নগরের মেহেরচণ্ডি এলাকার এক বাসা থেকে রেশমাকে আটক করা হয় বলে জানান মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও অধ্যাপক লিলন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আবদুল মজিদ। তিনি এনটিভি অনলাইনকে জানান, শিক্ষক লিলন হত্যাকাণ্ডের পর থেকে রেশমা পলাতক ছিলেন। 

আবদুল মজিদ আরো জানান, রেশমার সঙ্গে ওই শিক্ষক অশালীন আচরণ করায় ক্ষুব্ধ হয়ে পিন্টু অন্যদের নিয়ে হত্যাকাণ্ডে অংশ নেয় বলে পুলিশের কাছে তথ্য আছে। র‌্যাব এ ঘটনায় পিন্টু ছাড়াও আরও পাঁচজনকে গ্রেপ্তার করেছে। তারা পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করলেও আদালতে জবানবন্দি দিতে অস্বীকার করেছেন। রেশমা এ হত্যাকাণ্ড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিতে পারবেন।

গত বছরের ১৫ নভেম্বর দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বাসায় ফেরার পথে নগরীর চৌদ্দপাই এলাকায় নিজ বাসার সামনে দুর্বৃত্তদের হামলায় নিহত হন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ কে এম শফিউল ইসলাম লিলন।