সিলেটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

Looks like you've blocked notifications!
সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার জেলা প্রশাসন ও পরিবহন নেতাদের মধ্যে বৈঠক হয়। ছবি : এনটিভি

সিলেটে পরিবহন শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ মঙ্গলবার জেলা প্রশাসন ও পরিবহন নেতাদের মধ্যে বৈঠক শেষে এই ধর্মঘট প্রত্যাহার করা হয়।

সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিকেল ৪টা থেকে বৈঠক শুরু হয়ে চলে সাড়ে ৫টা পর্যন্ত। বৈঠক শেষে জেলা প্রশাসন ও শ্রমিক পক্ষ মধ্যস্থতায় পৌঁছায়।

বৈঠক শুরুর আগে পরিবহন শ্রমিক নেতারা বলেছিলেন, জেলা প্রশাসন তাদের দাবিদাওয়া মেনে নিলে ধর্মঘট প্রত্যাহার করা হতে পারে। এরই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসন শ্রমিকদের দাবিদাওয়া পর্যায়ক্রমে মেনে নেওয়ার সিদ্ধান্ত নিলে ধর্মঘট প্রত্যাহার করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন পুলিশের সিলেট রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান, সিলেট মহানগর পুলিশের কমিশনার কামরুল আহসান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো, দিলু মিয়াসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও শ্রমিক নেতারা।