শাহজাদপুরে আবারও সড়ক দুর্ঘটনা, কলেজছাত্রী নিহত

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা ঘিরে উৎসুক মানুষের ভিড়। ছবি : এনটিভি

কয়েক ঘণ্টার ব্যবধানে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ এলাকায় আরেকটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

নিহত সীমা খাতুনের (২০) বাড়ি উপজেলার হামলকুলা গ্রামে। তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সকাল সোয়া ৮টার দিকে এই এলাকায় তেলবাহী লরি ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের নয়জন নিহত হয়েছে। এই দুর্ঘটনাস্থলের এক কিলোমিটার দূরে সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঢাকা থেকে নাইটস্টার পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনা যাচ্ছিল। দুপুর ১২টার দিকে গাড়াদহ খেয়াঘাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সীমা খাতুন নিহত হন। বাস ও অটোরিকশার ১৫ জন যাত্রী আহত হন।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে। একই এলাকায় পরপর দুটি দুর্ঘটনায় এলাকাবাসীর মধ্যে দুর্ঘটনা আতঙ্ক দেখা দিয়েছে।