পাবনায় ডাকাতের ছুরিকাঘাতে এএসআই আহত, দুজনের জবানবন্দি

Looks like you've blocked notifications!

পাবনার সাঁথিয়া উপজেলায় ডাকাতের ছুরিকাঘাতে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) গুরুতর আহত হয়েছেন। তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

গত রোববার রাতে টহল দেওয়ার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বিজু সরকার জয় ও দোয়ালি নামের দুজনকে গ্রেপ্তার করলে তাঁরা হামলার কথা স্বীকার করে আজ মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান, গত রোববার রাতে পাবনা-ঢাকা মহাসড়কের পাটগাড়ী এলাকায় বগুড়া এপিবিএন থেকে প্রেষণে সাঁথিয়া থানায় কর্মরত পুলিশের এএসআই মো. রফিকুল ইসলাম ওরফে আনিসসহ (২৭) চারজন পুলিশ সদস্যসহ টহলের দায়িত্ব পালন করছিলেন। রাত ১টার দিকে কয়েকজন ডাকাত রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতির চেষ্টা করলে পুলিশ সদস্যরা তাঁদের প্রতিরোধ করার চেষ্টা করেন। এ সময় ডাকাতরা এএসআই রফিককে ছুরিকাঘাত করেন। ওই দিনই তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা উন্নতির দিকে। 

পাবনার পুলিশ সুপার মো. আলমগীর কবীর জানান, এ ঘটনায় চারজন জড়িত ছিলেন। তাঁদের মধ্যে পুলিশ বিজু সরকার জয় ও দোয়ালি নামক দুজনকে গ্রেপ্তার করলে তাঁরা হামলার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে তাঁরা কারাগারে রয়েছেন।