পাবনায় নির্বাচনী প্রচারে বাধা দেওয়ার অভিযোগ বিএনপির

Looks like you've blocked notifications!

পাবনায় পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের প্রচারের বাধা, হামলা ও বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ করেছে বিএনপি। আজ  বুধবার জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম এ অভিযোগ করেন।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জহুরুল বলেন, বিএনপির সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে ভোটকেন্দ্রে না যাওয়ার হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। গত তিনদিনে সুজানগর, সাঁথিয়া, ঈশ্বরদী ও ফরিদপুরে এ ধরনের ১০টি ঘটনা ঘটেছে। গত সোমবার সুজানগর পৌরসভার বিএনপি মনোনীত প্রার্থীর সমর্থকদের ওপর হামলা চালানো হয়। এ সময় ১৫ নেতাকর্মী আহত হয়। গতকাল মঙ্গলবার আজম বিশ্বাস প্রচারে গেলে আবারও প্রশাসনের সহযোগিতায় হামলা করে সন্ত্রাসীরা। এ সময় ১০ জন আহত হয়।

জেলা বিএনপির অভিযোগ, এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তাকে জানানোর পরও প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। ঈশ্বরদী পৌর বিএনপির সহসভাপতি মুকুল ফরাজীর তুলার গোডাউন আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। সাঁথিয়া পৌরসভার বিএনপি মনোনীত প্রার্থী সিরাজুল ইসলামকে হুমকি দেওয়া হয়েছে।

এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদ ও সাধারণ সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা।