ফেসবুক গ্রুপ ‘সুরে ও ছন্দে’র উদ্যোগে পাবনায় শীতবস্ত্র বিতরণ

Looks like you've blocked notifications!
ফেসবুক গ্রুপ ‘সুরে ও ছন্দে’র উদ্যোগে এবং পাবনার গৌরীগ্রাম বাউল সংঘের সহযোগিতায় শনিবার জেলার সাঁথিয়া উপজেলার প্রত্যন্ত পল্লীতে শীতবস্ত্র বিতরণ করা হয়। ছবি : এনটিভি

ফেসবুক গ্রুপ ‘সুরে ও ছন্দে’র উদ্যোগে এবং পাবনার গৌরীগ্রাম বাউল সংঘের সহযোগিতায় শনিবার জেলার সাঁথিয়া উপজেলার প্রত্যন্ত পল্লীতে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নারী, পুরুষ ও শিশু মিলিয়ে মোট ৩০০ জন দরিদ্র মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. এম আবদুল আলীম, পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এ বি এম ফজলুর রহমান, ফেসবুক গ্রুপ ‘সুর ও ছন্দে’র প্রতিনিধি রতি কান্ত সিং, আবুল কালাম আজাদ, শামীম শিলু, নাজমুল হোসেন, গৌরীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব মাস্টার, সাংবাদিক আব্দুদ দাইন, গৌরীগ্রাম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হাই, জাহানারা বেগম স্মৃতি পাঠাগারের সভাপতি আব্দুল জলিল, গৌরীগ্রাম স্পোর্টিং ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পাঠাগারের সহসভাপতি আব্দুল মান্নান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীগ্রাম বাউল সংঘের সভাপতি মন্তাজ আলী। সুদূর সৌদি আরব থেকে এই শীতবস্ত্র বিতরণ মনিটরিং করেন ‘সুরে ও ছন্দে’র অ্যাডমিন ডা. বতুল রহমান।