অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পাবনা শাখার নতুন কমিটি

Looks like you've blocked notifications!
বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পাবনা জেলা শাখার চেয়ারম্যান কে এ আই আবদুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক আলহাজ মোজাহারুল ইসলাম বকুল ও কোষাধ্যক্ষ এ কে মোহাম্মদ আলী (বাঁ থেকে)। ফাইল ছবি : এনটিভি

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির পাবনা জেলার বার্ষিক সাধারণ সভা ও ২০১৬-২০১৭ মেয়াদের নির্বাচন আজ সোমবার আর এম একাডেমি স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

নির্বাচনে কে এ আই আবদুল ওয়াদুদ চেয়ারম্যান, আলহাজ মোজাহারুল ইসলাম বকুল সাধারণ সম্পাদক ও এ কে মোহাম্মদ আলী কোষাধ্যক্ষ পদে বিজয়ী হন। 

কমিটির অন্য সদস্যরা হলেন ভাইস চেয়ারম্যান পদে এ কে এম আব্দুর রাজ্জাক ও এবাদত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী দোহা, যুগ্ম কোষাধ্যক্ষ সোহরাব আলী, কার্যকরী নির্বাহী সদস্য যথাক্রমে প্রফেসর দাইয়ান উদ্দিন খান, আদুবালা শীল, সৈয়দ লুৎফর রহমান, শাহাবুদ্দিন খান, শহীদুর রহমান, আলহাজ আজিজুল হক, আব্দুল বাতেন, আক্কেল আলী, আব্দুস সামাদ খান ও মোসলেম উদ্দিন। 

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রফেসর আমিরুল ইসলাম, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রফেসর শাহনেওয়াজ সালাম ও আব্দুল জব্বার।