ঈশ্বরদীতে বিএনপির হাবিব-সিরাজ এক হয়ে ভোট চাইলেন বাবলুর জন্য

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

পাবনার ঈশ্বরদী পৌরসভার বর্তমান মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী মকলেছুর রহমান বাবলুর পক্ষে পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুর অফিস থেকে গতকাল সোমবার শেষ প্রচারণা শুরু হয়।

রেলওয়ে গেট থেকে শুরু করে বাজার হয়ে বিভিন্ন এলাকায় গিয়ে ধানের শীষের পক্ষে ভোট প্রার্থনা করা হয়। পৌর বিএনপির সভাপতি আকবর আলী বিশ্বাসের সভাপতিত্বে ধানের শীষের প্রার্থীর পথসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, উপজেলা বিএনপির সভাপতি সামসুদ্দিন আহমেদ মালিথা, সাঁড়া ইউপি চেয়ারম্যান জার্জিস হোসেন ও সাহাপুর ইউপি চেয়ারম্যান নেফাউর রহমান রাজু। ঈশ্বরদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু উপস্থিত না থাকায় মোবাইলে তাঁর বক্তব্য প্রদান করা হয়।

বিএনপি নেত্রী ললিতা গুলশান মিতা, উপজেলা ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রকি, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমরুল কায়েস সুমনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক তারিক মাহমুদ সজীব।

শহরের আলহাজ খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে গতকাল সোমবার সন্ধ্যায় ধানের শীষের পথসভার আয়োজন করেন। সভায় বক্তারা বলেন, ঈশ্বরদীর সব নেতাকর্মী একত্র হওয়ায় আজ বিএনপির নেতাকর্মীদের মাঝে প্রাণ ফিরে এসেছে। বিএনপি এই নির্বাচনকে টেস্ট ম্যাচ হিসেবে নিয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে ২৩০টির মধ্যে ২০০টি পৌরসভায় বিএনপির প্রার্থী নির্বাচিত হবে।