ভৈরবে বিজয়ী ও পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের ভৈরবের কালীপুর এলাকায় আজ শুক্রবার সকালে বিজয়ী ও পরাজিত দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে পাঁচ ব্যক্তি আহত হয়েছেন। বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে পাঁচ-ছয়টি বসতঘর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সকাল ৮টার দিকে ভৈরব পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড থেকে সদ্য নির্বাচিত কাউন্সিলর মুতি মিয়ার সমর্থক মাসুম নির্বাচনে পরাজিত অপর কাউন্সিলর প্রার্থী শামীমের এলাকায় গেলে তাঁকে লাঞ্ছিত করা হয়। এ খবরে মুতির সমর্থকরা লাঠিসোটা নিয়ে এগিয়ে গেলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ইট-পাটকেলের আঘাতে উভয় পক্ষের পাঁচ ব্যক্তি আহত হন। এর মধ্যে খাইরুল ইসলাম (৩২) নামের একজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ এবং অন্যদের স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে সংঘর্ষ চলাকালে শামীমের সমর্থক মনে করে অপর পরাজিত কাউন্সিলর প্রার্থী মো. লোকমান হোসেনের সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে পাঁচ-ছয়টি বসতঘর ভাঙচুর করে মুতির লোকজন।