ভৈরবে এতিম শিশুসহ শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন এতিমখানার এতিম শিশুসহ ভৈরব বাজার রেলওয়ে স্টেশন এলাকার শীতার্ত অসহায় ছয়শর বেশি গরিব মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকাস্থ ভৈরব ছাত্র সংসদ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন এতিমখানার এতিম শিশুসহ ভৈরব বাজার রেলওয়ে স্টেশন এলাকার শীতার্ত অসহায় ছয়শর বেশি গরিব মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকাস্থ ভৈরব ছাত্র সংসদ নামের একটি সংগঠন।

ঢাকায় থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়াশোনা করা ভৈরবের শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠন গঠিত। সংগঠনটির বর্তমান সভাপতি সজীব আহমেদ এনটিভি অনলাইনকে জানিয়েছেন, প্রতিষ্ঠার পর থেকে ১৩ বছর ধরে প্রতিবছর শীতবস্ত্র বিতরণ সংগঠনের একটি নিয়মিত কর্মসূচি। এরই ধারাবাহিকতায় এ বছরও এই কর্মসূচি পালিত হয়।

শীতবস্ত্র কর্মসূচির আওতায় শুক্রবার ও শনিবার ভৈরবের শিবপুর ইউনিয়নের শম্ভুপুর ও ছনছাড়া এতিমখানার তিনশ এতিম শিশুর মধ্যে কম্বল বিতরণ করা হয়। বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের উপসচিব মো. মাহবুবুল হক, ভৈরব উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অলিউল ইসলাম ও শিবপুর ইউপির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন অতিথি হিসেবে উপস্থিত থেকে এতিম শিশুদের মধ্যে কম্বল তুলে দেন। এ সময় সংগঠনের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠান দুটির অধ্যক্ষ ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনের প্ল্যাটফর্ম এলাকার গরিব অসহায় তিন শতাধিক শীতার্তের মধ্যে কম্বল, সোয়েটার ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করা হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য ও নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার আপেল মাহমুদ সেন প্রধান অতিথি হিসেবে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন।