বাজিতপুরে আ. লীগকর্মীকে মারধর

আ. লীগের বিদ্রোহী ও বিএনপির মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে মামলা

Looks like you've blocked notifications!

পৌরসভা নির্বাচনের দিন আওয়ামী লীগের এক কর্মীকে মারধরের ঘটনায় দলটির বিদ্রোহী মেয়র পদপ্রার্থী ও বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থীসহ ৫৮ নেতা-কর্মীর নামে মামলা হয়েছে। আজ রোববার দুপুরে স্থানীয় আওয়ামী লীগকর্মী জাহাঙ্গীর আলম বাজিতপুর থানায় ওই মামলা করেন।

মামলার আসামিদের মধ্যে রয়েছেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী এহসান কুফিয়া, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র পদপ্রার্থী শওকত আকবর, এহসান কুফিয়ার বাবা চারবারের সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ বোরহান কুফিয়া, শওকত আকবরের বাবা চারবারের সাবেক পৌর মেয়র মিছবাহ উদ্দিন ও বড়ভাই বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সারোয়ার আলম।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান মামলা দায়েরের কথা নিশ্চিত করে জানান, এখনো কেউ আটক হয়নি। তবে আটকের চেষ্টা চলছে।

মামলার বিবরণে জানা যায়, নির্বাচনের দিন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী স্থানীয় সংসদ সদস্য আফজাল হোসেনের ছোট ভাই আনোয়ার হোসেন আশরাফ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের পৈলনপুর এলাকায় লালু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনে আসামাত্র আসামিরা হামলা চালান। এ ঘটনায় বাদীসহ পাঁচজন আহত হন। 

পরাজিত মেয়র পদপ্রার্থী এহসান কুফিয়া ও শওকত আকবর মামলার ঘটনাকে পুরোপুরি মিথ্যা ও বানোয়াট দাবি করে বলেন, হয়রানির উদ্দেশেই আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য আফজাল হোসেনের নির্দেশে এই মামলা করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে সংসদ সদস্য আফজাল হোসেন বলেন, ‘আসামিরা যৌথভাবেই হামলার ঘটনা ঘটিয়েছে। ভিকটিম নিজেই মামলা করেছেন। মামলা দায়েরের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।’