দেওয়ানগঞ্জে উপাধ্যক্ষকে পেটাল সন্ত্রাসীরা

Looks like you've blocked notifications!

জামালপুরের দেওয়ানগঞ্জ এ কে এম মেমোরিয়াল কলেজের উপাধ্যক্ষ হারুন অর রশীদকে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আজ বৃহস্পতিবার সকালে কলেজে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

উপাধ্যক্ষ হারুন অর রশীদ জানান, বৃহস্পতিবার সকালে তিনি সিএনজিচালিত অটোরিকশায় জামালপুর থেকে দেওয়ানগঞ্জে যাচ্ছিলেন। পথে মোবাইল ফোনে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসীরা। চাঁদা দিতে অস্বীকার করায় দেওয়ানগঞ্জ বেলতলী বাজারে সিএনজি স্টেশনে নামার পর মমিনুর রহমান স্বপনসহ ছয়-সাতজনের সন্ত্রাসী দল তার ওপর হামলা চালায়। এ সময় তারা মাটিতে ফেলে কাঠের টুকরো দিয়ে পিটিয়ে তাঁকে আহত করে। মমিনুর রহমান স্বপনের বাড়ি দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবসুর গ্রামে। পরে স্থানীয় লোকজন আহত উপাধ্যক্ষ হারুনকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এর প্রতিবাদে দেওয়ানগঞ্জ এ কে এম মেমোরিয়াল কলেজের শিক্ষক পরিষদ ও শিক্ষার্থীরা কলেজ চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশ থেকে ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। পরে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দেয় শিক্ষক পরিষদ।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, উপাধ্যক্ষ হারুন অর রশীদ এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।