সাংবাদিক শামসুস সালেহীনকে শেষ শ্রদ্ধা

Looks like you've blocked notifications!

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও আমার দেশ পত্রিকার সিনিয়র সাংবাদিক শামসুস সালেহীনের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন তাঁর দীর্ঘদিনের সহকর্মী ও সাংবাদিকরা। আজ মঙ্গলবার বাদ জোহর আমলাপাড়া জামে মসজিদে জানাজা শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বরে তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এরপর দুপুর আড়াইটায় মাসদাইর সিটি করপোরেশন কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।  

আজ ভোর ৫টার দিকে নগরীর আমলাপাড়ায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাংবাদিক শামসুস সালেহীন। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ আত্মীয়স্বজন, সহকর্মী, বন্ধুবান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অনুসন্ধানী প্রতিবেদনের জন্য ২০০৬ সালে ইউনেস্কো পুরস্কার পান এই সাংবাদিক।

সালেহীন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সহসভাপতি ও নারায়ণগঞ্জ ফটোগ্রাফিক অ্যাসোসিয়েশনের সভাপতি ছিলেন। তাঁর ছোটভাই মইনুল আরেফিন রতন জানান, তিন বছর ধরে তিনি স্নায়ু জটিলতায় ভুগছিলেন। দেশ-বিদেশে অনেক চিকিৎসা করেও কোনো  কাজ হয়নি। 
   
প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন করেন দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের  পক্ষে সভাপতি হালিম আজাদ, ঢাকা রিপোটার্স ইউনিটির সহসভাপতি রফিকুল ইসলাম আজাদ, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের সভাপতি ইশরাত হোসেন ঈশা, সাবেক সভাপতি ফখরুল আলম কাঞ্চনসহ সাংবাদিক নেতারা।