ইউপি সদস্যের মুক্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য টিপু সুলতানের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধন। ছবি : এনটিভি

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য টিপু সুলতানের মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে স্থানীয় বাসিন্দারা। 
আজ দুপুরে মৌলভীবাজার প্রেসক্লার প্রাঙ্গণে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন মনসুরনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নির্বাচিত ইউপি সদস্যের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ এলাকার চিহ্নিত একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে টিপুর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও হয়রানির মামলা দায়ের করে। এলাকাবাসী এমন ষড়যন্ত্র ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবি জানায়। 

মানববন্ধনে বক্তব্য দেন লেছু মিয়া, মন্নান মিয়া, বশির মিয়া, মন্তাজ মিয়া, আনোয়ার হোসেন, ইয়াছিন খান, আব্দুল জলিল, উকিল মিয়া, আইন মিয়া, তুহিন ইসলাম, আলী হোসেন ফারুকী, শেখ আব্দুল আলী প্রমুখ। 

মালিকোনা-আশ্রয়কাপন গ্রামের সামাজিক বনায়নের গাছ কাটার অভিযোগ এনে টিপুর বিরুদ্ধে মামলা দায়ের করে প্রতিপক্ষের লোকজন। এরপর মৌলভীবাজার পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা গত বুধবার বিকেলে রাজনগর উপজেলার কদমহাটা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে রাজনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।