মেহেরপুরের হত্যা মামলার আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

মেহেরপুরের একটি হত্যা মামলার প্রধান আসামিকে রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার হাইকোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয় গাংনীর হাড়াভাঙা গ্রামের চাঁদ আলী হত্যা মামলার আসামি শ্যামলকে (২৮)। এ সময় মামলার আরেক আসামি শ্যামলের মা আসমানী খাতুনকেও (৪০) গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, আজ সকালে চাঁদ আলী হত্যা মামলার প্রধান আসামি শ্যামল হাইকোর্ট থেকে জামিন নিতে আসবে বলে তাদের কাছে খবর আসে। এই খবরের ভিত্তিতে গাংনী থানার উপপরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ শাহবাগ থানা পুলিশের সহায়তায় হাইকোর্ট এলাকায় অভিযান চালিয়ে শ্যামল ও তার মা আসমানী খাতুনকে গ্রেপ্তার করে।

গত ৫ জানুয়ারি বিকেলে হাড়াভাঙা গ্রামের মকবুল হোসেনের স্ত্রী আসমানী খাতুন ও তাঁর ছেলে শ্যামল গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী চাঁদ আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় চাঁদ আলীকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে রাজশাহী সিডিএম ক্লিনিকে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ জানুয়ারি দুপুর দেড়টার দিকে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী শরিফা খাতুন গাংনী থানায় পাঁচজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।